শুভ জন্মদিন
- মহিব্বুল্লাহ আফনান ২৯-০৪-২০২৪

আজকের এই দিন ধন্য ধন্য,
জন্ম তোমারি ফুলেল বরেণ্য।
শুভ জন্মদিন আজ তোমারি,
ভব আজ মুগ্ধ উজড়ি।
জন্মেছ তুমি আজ এ দিনে
নতুন সাজে তুমি সাজবে ভুবনে।
মজা করে পালিব আজকের দিনটি,
দিবসে-রজনে সৃজিবে সৃষ্টি।
নবীনের বরণে জানাই শুভেচ্ছা,
তোমারি জন্মে আজ মোর ম্লেচ্ছা।
মাস পর বছরে ফিরে এল এই দিন,
রক্তিম গোলাপে জানাই শুভ জন্মদিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।